১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ

মঠবাড়িয়ায় ১৩ ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ১৩ টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৬৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারা লঙ্ঘনের অপরাধে উক্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া পৌর শহরে ও ধানিসাফা বাজারে এ অভিযান পরিচালনা করেন বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ্ শোয়াইব মিয়া।

এ সময় শান্ত মেডিকেলকে ৪ হাজার টাকা,শারমিন মেডিকেল হলকে ৮ হাজার টাকা, আসিফ মেডিকেল হলকে ৪ হাজার টাকা, আল্লাহর দান ফার্মেসীকে ৪ হাজার টাকা ও আশীর্বাদ মটর অয়েলকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়াও মঠবাড়িয়া ধানিসাফা বাজারে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া জানান, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয় বা বিক্রয়ের প্রস্তাব করা, মুদি দোকানে পন্যের মূল্য তালিকা প্রদর্শন না করা, মোড়কজাত পন্যের মোড়ক যথাযথভাবে ব্যবহার না করার অপরাধে এ জরিমানা করা হয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবেই এ অভিযান পরিচালনা করা হয়।

সর্বশেষ