১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবে সন্ত্রাসী হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় সাংবাদিকদের সংগঠন রিপোর্টাস ক্লাবে সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। বুধবার রাত ৮ টার দিকে স্থানীয় বাবু শরীফ ও কালাম মোল্লার নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে জানা গেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্হানীয়রা জানান, বুধবার সন্ধ্যার পর থেকে উপজেলা পরিষদ সংলগ্ন মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবের সামনের সড়কে ২৫/৩০ জন যুবক লাঠিসোটা, রড,জিআই পাইপ, দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে থাকে। এ সময় মাঝে মাঝে ‘ফারুউক্কা তুই গেলি কই'(প্রভাষক ফারুক) বলে শ্লোগান দিতে থাকে। স্হানীয়রা কিছু বুঝে ওঠার আগেই রাত ৮ টার দিকে ক্লাবে হামলা চালিয়ে ভাংচুর করে দুর্বৃত্তরা। খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্হলে এসে পরিস্হিতি নিয়ন্ত্রন করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ নাজমুল কবির জানান,”এ হামলা শুধু মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবের ওপর নয়-এ হামলা সকল সাংবাদিকদের ওপর।ব্যক্তিগত শত্রুতা বা ক্ষোভ থাকতে পারে-তাই বলে সাংবাদিক সংগঠনের একটি ক্লাবের ওপর হামলা ও ভাংচুর খুবই দুঃখজনক।আইনি সহায়তা নেওয়ার পাশাপাশি সাংবাদিক সংগঠনের ব্যানারে প্রতিবাদ জানানো হবে।”

মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার মোঃ জাহিদ হাসান জানান,”খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্হলে গিয়েছি।ঘটনাস্হলে পুলিশ মোতায়েন করা হয়েছিল।দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।”

সর্বশেষ