১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মতিন মোল্লাকে কাউন্সিলর দেখতে চায় পৌর ৩ নং ওয়ার্ডবাসী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক : আসন্ন  পৌরসভা নির্বাচনে চরফ্যাশন পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে পৌর ৩ নং ওয়ার্ডবাসী আধুনিক চরফ্যাশন ও মনপুরার রুপকার সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সেন্হধন্য ও চরফ্যাশন উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মতিন মোল্লাকে দেখতে চায়। ছাএজীবন থেকে তিনি ছাএলীগের রাজনীতিতে সক্রিয় ভাবে জড়িত ছিলেন। জানা গেছে, ১৯৯২ সালে চরফ্যাশনের ঐতিহ্যবাহী  টি বি হাইস্কুল ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৯৫ সালে চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক, ২০০০ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য, ২০০১ সালে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদস্য, ২০০৩ সালে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও ২০০৫ সালে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। মেধাবী ছাএ নেতা ছাএলীগের সভাপতি হিসেবে ও  ছিলেন সফল। 

 একজন সাদা মনের মানুষ তিনি।  মতিন মোল্লা বর্তমানে  বাংলাদেশ আওয়ামী যুবলীগের চরফ্যাশন  উপজেলা শাখার সহসভাপতি।

আসন্ন নির্বাচনে নির্বাচিত হলে কি করবেন এ ব্যাপারে বরিশাল বানীকে বলেন, ইনশাআল্লাহ আমি চরফ্যাশন পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হতে পারলে, পৌরসভার ৩ নং ওয়ার্ডের জনগনের সেবায় নিজকে আত্ননিয়াগ করবো। 

অপরদিকে স্হানীয় সচেতন মহল সাংবাদিককে বলেন, তারা এবার শিক্ষিত, নম্র ও ভদ্র এমন ব্যক্তিকে কাউন্সিলর নির্বাচিত করবেন। তাদের ভাষ্য, মতিন মোল্লা সে হিসেবে যোগ্য। মতিন মোল্লা নির্বাচিত হলে, তাদের  ইচ্ছে সফল হবে।

সর্বশেষ