১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২ বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান

মনপুরায় মৎস্যজীবী দল নেতাকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মুহাঃ আশরাফুল ইসলাম, মনপুরা প্রতিনিধি::

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনপুরা উপজেলা মৎস্যজীবী দলের নেতা মোহাম্মদ কালাম মাঝিকে কুপিয়ে জখম করেছে স্থানীয় কিছু ক্যাডাররা। গত শুক্রবার রাত ৮ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের জনতা বাজার স্থানে মর্মান্তিক এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মনপুর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী প্রেরণ করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক।
এ খবর শুনে ভোলা ৪( চরফ্যাশন ও মনপুরা) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলম ভাইয়ের নির্দেশে মনপুরা হাসপাতালে দেখতে যান মনপুরা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ মিলন মাতাব্বর, উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মিয়া, ছাত্রদল নেতা আব্দুর রহমান দুলাল সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
কালাম মাঝির সুস্থতা কামনার পাশাপাশি যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিচারের আওতায় এনে দ্রুত শাস্তি দাবি করেছেন মনপুরা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ