১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মনপুরায় বসতঘরে দুর্ধর্ষ ডাকাতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় রাতের আঁধারে এক বসত বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। স্থানীয় হাজির হাট বাজারের স্বর্ণ ব্যবসায়ী জসিম স্বর্ণকারের বসত বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ঘরের টিনের বেড়া কেটে দরজার ছিটকিনি খুলে ঘরে ঢুকে জসিম স্বর্ণকারের স্ত্রীর গলায় ধারালো ছুরি ঠেকিয়ে ১ ভরি ওজনের সোনার চেইন, কানের দুল ও পাশ^বর্তি বিরোধীয় জমির দলিলপত্র লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

শুক্রবার (৪ নভেম্বর) দিবাগত রাত ৩ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের ২ নংওয়ার্ডের জসিম স্বর্ণকারের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির ঘটনার বর্ননা দিতে গিয়ে জসিম স্বর্ণকারের স্ত্রী জানান, ব্যবসায়িক কাজে আমার স্বামী ঢাকায় রয়েছেন। গত রাতে আমি দুই বাচ্চাসহ ঘরে ঘুমন্ত অবস্থায় ছিলাম। রাত ৩ টার দিকে ঘরের দরজা খোলার শব্দে আমার ঘুম ভাঙে। আমি কে কে বলে চিৎকার করলে আমার গলায় বড় একটি ছুরি চেপে ধরে ডাকাতরা। আমি স্বজোরে চিৎকার করলে আমার গলা কেটে মেরে ফেলার হুমকি দেয় তারা। এসময় তারা আমার গলা থেকে সোনার চেইন ছিঁড়ে ও কান থেকে দুল খুলে নিয়ে যায়। এবং আমাদের ঘরে থাকা সোকেচ ও আলমারি ভেঙে নগদ এক লক্ষ টাকা ও বাড়ির পাশের বিরধীয় জমির দলিল পত্র লুট করে নিয়ে যায়। পরে আমার ডাকচিৎকারে পাশের ঘরে থাকা শ^শুড়-শাশুড়ি ছুটে আসলে ২/৩ জনের ডাকাত দল ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়।

তবে ডাকাতদের সকলের মুখ ঢাকা থাকায় অন্ধকারে কাউকে চেনা যায়নি বলে জানিয়েছেন ওউ গৃহকর্ত্রী। রাতেই তাৎক্ষনিক ফোন করে মনপুরা থানায় অভিযোগ জানানো হয়েছে। সকালে মনপুরা থানা থেকে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। এবং এব্যাপারে মনপুরায় জিডি করবেন বলে জানিয়েছেন তিনি।

এব্যপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদ আহমেদ জানান, বাড়ি ডাকাতির ঘটনা শুনেছি। থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ