২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

মহিববুর রহমান মন্ত্রী হওয়ায় কলাপাড়ায় আনন্দের বন্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রতিনিধি, কলাপাড়া, পটুয়াখালী।।
পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মো. মহিববুর রহমান প্রতিমন্ত্রী হওয়ার খবরে সাগর উপকূলের পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাসহ সাধারণ মানুষ। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের কুমারপট্রি এলাকার দলীয় কার্যালয় থেকে মিছিল বের হয়। মিছিল থেকে নেতা-কর্মীরা কলাপাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ মিছিলে কয়েক হাজার নেতা-কর্মী অংশগ্রহন করেন।

গতকাল সন্ধ্যায় মো. মহিববুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবরটি কলাপাড়া-রাঙ্গাবালী এলাকার মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে। গতকাল রাতেই উৎফুল্ল মানুষজন তাৎক্ষনিক কলাপাড়া পৌর শহরে ঢোল-বাধ্য বাজিয়ে মিছিল করেছে। একইভাবে পর্যটনকেন্দ্র কুয়াকাটা, মহিপুর থানা সদর, চাপলী বাজার ও রাঙ্গাবালী উপজেলা সদরে মিছিল করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

মহিববুর রহমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমানকে হারিয়ে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। মহিববুর রহমান এবার ৬০ হাজার ৮৫৬ ভোট পেয়েছেন।

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে মো. মহিববুর রহমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ সংসদে তিনি প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীম উদ্দিন হল শাখা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং পরবর্তীতে তিনি যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ছিলেন। তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সদালাপী, পরিচ্ছন্ন সাদা মনের একজন মানুষ হিসেবে সকলের কাছে পরিচিত।

কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার গ্রামে তাঁর বাড়ি। তাঁর বাবার নাম মৌলভী জালাল উদ্দিন আহমেদ।

সর্বশেষ