৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

মাদারীপুরে গরু চোরচক্রের তিন সদস্য আটক, গরু উদ্ধার-ট্রাক জব্দ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরে গরু চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগিরয়া গরুর হাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, মাদারীপুর সদর উপজেলার হজিরহাওলা গ্রামের মৃত মালেক চোকদারের ছেলে তুহিন চোকদার (২৩), একই এলাকার বাবু তালুকদারের ছেলে মেহেদি হাসান (২১) ও শাহাদাৎ কাজীর ছেলে সাইফুল কাজী (২০)।
এছাড়া সন্দেহভাজন হিসেবে আরো তিনজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তারা হলো, মাদারীপুর সদর উপজেলা হজিরহাওলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার (৩২), একই এলাকার মিজান বেপারীর ছেলে রোমান বেপারী (২৩) ও একলাস বেপারীর ছেলে রানা বেপারী (২৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগরিয়া এলাকা দিয়ে গরু চুরি শেষে ট্রাকে করে পালিয়ে যাচ্ছিল চোর চক্রটি। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে গতিরোধ করে তুহিন চোকদার, মেহেদি হাসান ও সাইফুল কাজী নামে তিনজনকে আটক করে। এ সময় চুরি হওয়া দুটি গরু উদ্ধার ও ট্রাকটি জব্দ করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে আটক তিন জনকে গাড়িতে করে পুলিশ ফাঁড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়া শুরু করে। এ সময় আসিফ হাওলাদার, রোমান বেপারী ও রানা বেপারী নামে তিন যুবক বাঁধা দেয় এবং চোরদের ছেড়ে দিতে সুপারিশ করে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে ৬জনকেই আটক করে নিয়ে আসে পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তিন গরু চোরকে হাতেনাতে ধরা হয়েছে। এছাড়া সন্দেহভাজন আরো তিনজন রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে পরবতী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।

সর্বশেষ