১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

মাদারীপুরে চোরাই গরুসহ ২ চোর আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে দুইটি চোরাই গরুসহ ২ গরুচোরকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের মাদারীপুর পৌর এলাকার কুলপদ্দি চৌরাস্তা থেকে বুধবার দিবাগত রাত তিনটার দিকে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর থানা পুলিশের একটি দল রাতে মোবাইল ডিউটি করার সময় কুলপদ্দি চৌরাস্তায় একটি চেকপোষ্ট বসায়। সেখান দিয়ে রাত আড়াইটার দিকে একটি পিকআপ ভ্যানে দুটি গরু নিয়ে শরীয়তপুরের দিকে যাওয়ার সময় তাদের থামিয়ে পিকআপ ভ্যানে থাকা দুই জনকে জিজ্ঞাসাবাদ করে। সেসময় তাদের এলোমেলো কথায় ডিউটিরত কর্মকর্তার সন্দেহ হলে মো. তরিকুল মোল্লা (২৭) ও পিকআপ চালক রবিন শেখকে (২৫) আটক করে থানায় নিয়ে আসে। থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে দুইজনই স্বীকার করে, গোপালগঞ্জের মোকসুদপুর থেকে গরু চুরি করে পিকআপ ভ্যানে করে শরীয়তপুর গোসাইরহাটে নিয়ে যাচ্ছিল। আটককৃতদের বিরুদ্ধে মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন আহমেদ।
আটককৃত মো. তরিকুল গোপালগঞ্জের মোকসুদপুর উপজেলার খাঞ্জাপুর বাঁশবাড়িয়া এলাকার সাহেব আলী মোল্লার ছেলে। আর রবিন শেখ ফরিদপুরের সলথা উপজেলার জগন্নাথদী গ্রামের কিতাব আলীর ছেলে।

সর্বশেষ