২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন বাউফলে সার ও বীজ পেল রেমালে ক্ষতিগ্রস্হ কৃষকরা কাউখালীতে বিদ্যালয়ে স্টোক করে সহকারি প্রধান শিক্ষকের মৃ*ত্যু ৯ প্রাণ ঝরে যাওয়ার পর টনক নরেছে উপজেলা প্রকৌশলীর! পাথরঘাটায় ৯ হরিণের চামড়া ও ২ মাথা উদ্ধার করল কোস্ট গার্ড দুমকী সরকারি জনতা কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে সং*ঘর্ষ, আ*হত ৫ গৌরনদী পৌরসভা উপনির্বাচন: ভোট কক্ষে প্রবেশ করায় পোলিং কর্মকর্তা প্রত্যাহার গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন : ছাত্রলীগ সভাপতিকে কু*পি*য়ে হ*ত্যার চেষ্টা দুমকী জনতা কলেজে অধ্যক্ষের রুমে বসেই ছাত্রলীগের ২ পক্ষের হাতাহাতি, আহত- ৫ বরিশাল শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ৬৬ হাজার ৫৬২ জন

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন মুকুন্দ লাল দেবনাথ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি।। বরিশালের গৌরনদী উপজেলা পল্লী সেবা বহুমুখী সংস্থা এর উদ্যোগে ও সুইজ হাসপাতাল ও পিএসপিএস চেয়ারম্যান আকন আজাদ এর নির্দেশে সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দক্ষিণবঙ্গের ৬০ টি ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জনতা ক্রেডিট ইউনিয়ন চেয়ারম্যান মুকুন্দ লাল দেবনাথ“ মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পাওয়ায় ” পল্লী সেবা বহুমুখী সংস্থা এর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান ও ফুলের শুভেচ্ছা গতকাল গৌরনদী উপজেলার টরকী সুইজ হাসপাতাল অফিস কার্যলয়ে অনুষ্ঠীত হয়।

সুইজারল্যান্ড থেকে প্রতিষ্টানের চেয়ারম্যান আকন আজাদ ভিডিও কলের মাধ্যমে দিক পরামর্শ দেন অনুষ্ঠানে শুভেচ্ছা অভিনন্দন জানান।উক্ত অনুষ্ঠানে পল্লী সেবা বহুমুখী সংস্থা ও সুইজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুপা খাতুনের সভাপতিত্বে । প্রধান অতিথি ছিলেন জনতা ক্রেডিট ইউনিয়ন চেয়ারম্যান মুকুন্দলাল দেবনাথ, বিশেষ অতিথি ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি কোষাধক্ষ্য সাংবাদিক মোঃ বশির আহমেদ, বিশেষ অতিথি ছিলেন শেখ স্বপ্না খানম , বিশেষ অতিথি ছিলেন ডাক্তার শফিকুল ইসলাম ডি.এম.এফ ,ডিউটি ডাক্তার সুইজ হাসপাতাল বেজগাতী টরকী, এসময় বক্তব্য রাখেন , পল্লী সেবা বহুমুখী সংস্থা ম্যানেজার স্বরূপ, গৌতম চন্দ্র দাস, সুইজ হাসপাতাল মার্কেটিং অফিসার ফেরদাউস হোসেন প্রমুখ।

মুকুন্দ লাল দেবনাথ ছিলেন একজন সাদা মনের মানুষ গুণীজন সমাজ সেবক পরিশ্রমই তিনি দীর্ঘদিন দক্ষিণবঙ্গের ক্রেডিট ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পল্লী সেবা বহুমুখী সংস্থা’র সহ-সভাপতি ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক বিভিন্ন সংগঠনে সুনামের সাথে কাজ করে আসছে। সমাজ ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য ফোকাস চেয়ারম্যান হিসেবে” মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২০ পদক পেয়েছেন।

সর্বশেষ