৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনী মাঠ উত্তপ্ত করতে মানসিক প্রতিবন্ধীকে নির্যাতনঃ প্রতিবাদে বিক্ষোভ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি: নির্বাচনী মাঠ উত্তপ্ত কলার লক্ষ্যে মাদারীপুরের কালকিনিতে মো. রাজ্জাক ফকির(৪২) নামে এক মানসিক প্রতিবন্ধীর হাত-পা বেঁধে নির্যাতন চালিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বিচারের দাবীতে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা-কর্মীরা।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সিডিখান ইউনিয়নের মোক্তারহাট বাজারে এ কর্মসুচি পালন করা হয়। তবে একই এলাকার মো. রাসেল বেপারী ওরফে পিচ্চি রাসেল ওই নির্যাতনের কান্ড ঘটিয়েছেন বলে বিক্ষোভকারীরা অভিযোগ করেন।
এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত রাসেল এলাকা ছেড়ে পালিয়ে রয়েছেন। অপরদিকে নির্যাতনের শিকার প্রতিবন্ধী রাজ্জাককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মানববন্ধন কর্মসুচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চান মিয়া সিকদার, মজিবর রহমান বেপারী, মো. জামাল হোসেন, মো. সিরাজ ফকির, বজলুর রহমান, কাঞ্চন, সালাম মোল্লা, মহসিন ফকির, কাসেম সরদার, আকাইদ কবিরাজ, ফারুক হোসেন, মো. হালিম ও গিয়াসউদ্দিনসহ প্রায় তিন শতাধীক স্থানীয় এলাকাবাসি।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চান মিয়া সিকদার বলেন, নির্বাচনী মাঠ উত্তপ্ত কলার লক্ষ্যে এবং আমাকে ফঁাসানোর জন্য বৃহস্পতিবার রাতে এ হত্যাকান্ডের চেষ্টা চালিয়েছেন মো. রাসেল বেপারী ওরফে পিচ্চি রাসেল। আমরা অভিযুক্তদের সঠিক বিচার দাবী করছি।

সর্বশেষ