১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে মালিক সমিতির সভাপতির বাসকে জরিমানা, দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ মঠবাড়িয়ায় দুই শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন কুয়াকাটায় রাখাইন সম্প্রদায়ের নববর্ষের সাংগ্রাইন উৎসব শুরু গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ভাইরাল বরগুনার ৭৯৮ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ১৬৯টি ঝুঁকিপূর্ণ ১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী মহাসড়কে দূর্ঘটনা রোধে বরিশাল জেলা প্রশাসনের অভিযান বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

মানুষ মানুষের জন্য- অগ্নিকান্ডে সর্বস্ব হারানো হেলালকে গাড়ী কিনে দিলেন ইউপি চেয়ারম্যান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে অগ্নিকান্ডে সর্বস্ব হারানো হেলাল মোল্লাকে ব্যাটারী চালিত ইজিবাইক কিনে দিয়েছেন সদর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোতাহার উদ্দিন মৃধা।

আজ (শনিবার) সকালে আমতলী সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ক্ষতিগ্রস্থ মোঃ হেল্লাল মোল্লাকে ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে ৫৫ হাজার টাকা দিয়ে একটি ব্যাটারী চালিত ইজিবাইকটি কিনে দেন।

সদর ইউনিয়নের খলিয়ান এলাকার মৃত্যু মোতালেব মোল্লার পুত্র হেলাল মোল্লা তার বাবার রেখে যাওয়া শেষ সম্বল সামান্য জমিটুকু বিক্রি করে নতুন একটি ব্যাটারী চালিত ইজিবাইক কিনেছিল। ওই বাইকটি কেনার একদিন পরে চার্জে থাকাকালীন অবস্থায় খলিয়ান বাজারে ভয়াভহ অগ্নিকান্ডে তিনটি দোকান ঘরের সাথে তার কেনা ইজিবাইকটিও আগুনে পুড়ে ছাড়খার হয়ে যায়। শেষ সম্বলটুকু হারিয়ে হেলাল মোল্লা অসহায়ের মত মানুষের দ্বারে দ্বারে ঘুরতে থাকে। কোথাও কোন সাহায্য সহযোগিতা না পেয়ে সে মানুষীকভাবে ভেঙ্গে পড়ে। এই করুন কাহিনীর কথা শুনে আমতলী সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা তাৎক্ষনিক হেলাল মোল্লাকে ডেকে তার নিজ অর্থায়নে ৫৫,০০০ হাজার টাকা দিয়ে একটি নতুন ব্যাটারী চালিত ইজিবাইক কিনে দেন।

নতুন ইজিবাইক পেয়ে আবেগে আপ্লুত হয়ে হেলাল মোল্লা বলেন, শেষ সম্বলটুকু হারিয়ে অসহায়ের মত মানুষের দ্বারে দ্বারে ঘুরেছি। কোথাও কোন সাহায্য সহযোগিতা না পেয়ে মানুষীকভাবে ভেঙ্গে পড়ি। সেই মুহুর্তে আমাদের মানবদরদী চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা আমার এই করুন কাহিনীর কথা শুনে তার নিজ অর্থায়নে আজ আমাকে ডেকে একটি নতুন গাড়ী কিনে দিয়েছেন। আল্লাহ যেন তার মত মানবদরদী মানুষকে সবসময় আমাদের ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে রাখেন।

আমতলী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা মুঠোফোনে বলেন, আমাকে আমার ইউনিয়নের মানুষ পরপর দু’বার সর্বোচ্চ ভোট দিয়ে তাদের প্রতিনিধি চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমার ইউনিয়নের একজন মানুষও কষ্টে আছে আমি তা জানতে পারলে তাদের কস্ট লাঘবে সর্বাত্ত¡ক চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় অগ্নিকান্ডে সর্বস্ব হারানো হেলাল মোল্লাকে একটি ব্যাটারী চালিত ইজিবাইক কিনে দিয়েছি। তিনি আরো বলেন, আল্লাহর রহমতে আমি আমার ইউনিয়নের সাধারণ মানুষের পাশে জীবনের শেষ দিন পর্যন্ত থাকবো এবং তাদের দুঃখ দুদর্শা লাঘবে কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

সর্বশেষ