২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়!

মারকাযুল কোরআন সিলেটের ৩’য় বার্ষিক মহাসম্মেলন ৩০’ডিসেম্বর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : প্রত্যেক বছরের ধারাবাহিকতায় এবারও সিলেটের প্রানকেন্দ্র মিতালী ৪৫/ডি রায়নগর, রাজবাড়ীতে অবস্থিত সিলেটের অন্যতম ইসলামী বিদ্যাপীঠ “ মারকাযুল কোরআন সিলেটের,, ৩’য় বার্ষিক ইসলামী মহাসম্মেলন ২০২০ অনুষ্টিত হতে যাচ্ছে। ৩০/১২/২০২০ইং বুধবার জামেয়া সংলগ্ন রায়নগর রাজবাড়ী পয়েন্ট প্রাঙ্গনে দ্বিপ্রহর ২ ঘটিকা হইতে মধ্যরাত পর্যন্ত ইসলামী মহাসম্মেলনের আয়োজন করা হয়ছে।

মাওলানা সৈয়দ ফখরুল ইসলাম শায়খে সৈয়দপুরী, মাওলানা মাহমুদ শোয়াইব (হাফি.), মুফতি মুতিউর রহমান ( মুহতামিম, জামিয়া হিদায়াতুল ইসলাম সিলেট) ও হাজী খন্দকার মফজ্জিল আলী (পরিচালনা পরিষদের সভাপতি, অত্র মাদ্রাসা) সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার শিক্ষা-সচিব হাফিজ মাওলানা আব্দুল হাই আল হাদীর সঞ্চালনায় এবং মারকাযুল কোরআন সিলেটের ছাত্র সংসদ আল মারকায ছাত্র সংসদের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্টিতব্য ইসলামী মহাসম্মলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ ফরমাইবেন বিশিষ্ট আলেমেদ্বীন, তেজ্ব্সী বক্তা, মুফতি ফেরদাউসুর রহমান ঢাকা, প্রধান আকর্ষন মুফতি আনিস আনসারী ঢাকা।

উক্ত সম্মেলনে তাফসীর পেশ করবেন, মাওলানা তাহসীল উদ্দীন কাসেমী (ইমাম ও খতিব বায়তুল মাওলা জামে মসজিদ রায়নগর দর্জীবন্দ), মাওলানা আমজাদ হুসাইন ক্বাসেমী (সিনিয়র মুহাদ্দিস দারুল সালাম মাদ্রাসা, সিলেট), মাওলানা বেলাল আহমদ বেলালী ( সানী কুয়াকাটা), মাওলানা নাজির হোসাইন আনসারী তাহিরপুরী, মুফতি শামছুল ইসলাম নুরী সিলেট, মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী নবীগঞ্জী, মাওলানা তোফায়েল আহমদ কামরান রানীগঞ্জ, মাওলানা লোকমান আহমদসহ আরোও স্থানীয় ওলামায়ে কেরাম।

জামেয়ার ৩’য় বার্ষিক সম্মেলনে দলে দলে যোগদান করে দুনিয়া ও আখেরাতের অশেষ কামিয়াবী হাসিল করতে এবং ধর্মপ্রান জনতা স্বত:পুর্ত ভাবে উপস্থিত হয়ে মাদ্রাসার সম্মেলনকে সফল ও সার্থক করে তুলতে আহবান জানিয়েছেন জামেয়ার প্রিন্সিপাল হাফিজ শেখ মুজিবুর রহমান।

সর্বশেষ