১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জের মূর্তিমান আতঙ্ক ‘কিশোর গ্যাং’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: মির্জাগঞ্জে কিশোর গ্যাং চরম আকারের রুপ নিয়াছে। প্রতিনিয়ত এই উপজেলার বিভিন্ন যায়গায় কোন না কোন উছিলায় মারামারির ঘটনা নিয়মিত ঘটতেছে।এর ই ধারাবাহিকতায় গত ২৭ শে জুন সন্ধায় সুবিদখালী হাসপাতাল রোডে আতাউল্লাহ (২০) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাং বাহিনী। বর্তমানে ঢাকা পিজি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে সে। অবস্থা অশঙ্কাজনক হওয়াতে তাকে আইসিইউতে রাখা হয়েছে বলে তার স্বজনরা জানান।
আজ ০২ জুলাই (রোববার) এ ঘটনায় আহতের বাবা মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার হাওলাদার বাদী হয়ে মো. তাওহীদ ইসলাম (২১)সহ ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।জানা যায়, আতাউল্লাহ ঢাকা পলিটেকনিক্যাল কলেজের ১ম বর্ষের ছাত্র। ঈদের ছুটিতে সে বাড়িতে আসে। গত ২৭ শে জুন সন্ধ্যার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বাফি ফেরার পথে হাসপাতাল রোডের মজিবরের চায়ের দোকানে সামনে তার মোটরসাইকেলের গতিরোধ করে তাওহীদ সহ ১০/১২ জন কিশোর গ্যাং। এ সময় তাদের হাতে থাকা বগি, রামদা, দা দিয়ে মাথা, ঘাড় ও হাতসহ বিভিন্ন জায়গায় এলোপাতাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে।
কিছুদিন পুর্বে ও এই গ্যাং সুবিদখালী বাজারে আশ্রাব প্যালেজের পুর্ব পাশে বেতাগীর একটা ছেলেকে অমানুষিক মারধর করতে থাকলে সেখানের কাছাকাছি থাকা ইউছুব মেম্বার ও আবু শিকদার মারামারির স্থানে গিয়া ভিক্টিম ছেলেটিকে উদ্ধার করে বেতাগীতে পৌছানোর ব্যাবস্থা করলে ছেলেটি বেচে যায়।
মির্জাগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ বলেন, অপরাধী যেই হোক তাদের এবং ইন্দোন দাতাদের খুব শিগ্রই আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ