১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ গোলাম সরোয়ার মনজু,

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে শনিবার বিকালে উপজেলা ছাত্রদলের আয়োজনে উদযাপিত হয়েছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন। যুক্তরাজ্যে অবস্থানরত বিএনপির এই নেতার জন্মদিন উপলক্ষে শনিবার মির্জাগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কেক কাটে ও দোয়া মাহফিলের আয়োজন করে।

কেক কাটার পর আলোচনা সভায় পটুয়াখালী জেলা আহব্বায়ক কমিটির সদস্য ও উপেজলা বিএনপির সাবেক সভাপতি জনাব আশ্রাফ আলী হাওলাদার বলেন, গণতন্ত্র রক্ষায় দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি সময়ের দাবি। আপামর জনগণের স্বপ্নের নেতৃত্ব শহীদ জিয়ার প্রতিচ্ছবি তারেক রহমানকে সাদরে গ্রহণ করতে বাংলাদেশের জনগণ তাকিয়ে আছে অধীর আগ্রহে। তিনি শিগগিরই দেশে ফিরবেন। বিএনপিকে-বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে বহুদূর নিয়ে যাবেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জনাব মোবারক আলী মুন্সি, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মনির, যুবদলের সাবেক আহ্বায়ক জনাব জাহাঙ্গীর আলম ফরাজী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদ প্রত্যাশি জনাব মোঃ আবুল বাসার মোখলেছ, ছাত্রদল নেতা মাইনুল ইসলাম শাহিন, আবুল খায়ের মৃধা ও সুবিদখালী কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক পদ প্রত্যাশি ইমরুল ইসলাম আলালসহ উপজেলা বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ