১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে গৃহবধূকে মারধর।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। পটুয়াখালীর মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিনারা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় লাঠির আঘাতে মাথায় প্রচন্ড জখম হয় এবং অজ্ঞান হয়ে পড়ে যায়।

গত শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে নিজ ঘরের সামনে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূ ওই থানার ৩নং তালতলী গ্রামের বাসিন্দা মোঃ আনোয়ার হাওলাদার স্ত্রী।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

গৃহবধূকে এমন নির্মমভাবে মারধরের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে । প্রতিপক্ষ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার।

আহত সূত্রে জানা যায়, আহত মিনারা বেগম ঘরের উঠানে ডাল রৌদ্রে শুকাতে দেয় । এ সময় প্রতিবেশী শাজাহান মিয়া গং দের কবুতর এসে ডাল খেতে থাকে। মিনারা বেগম কবুতরকে খাবার দিতে বললে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে যায় । এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে শাজাহান ,মাজেদা, আয়েশা ,রেহেনা, সাজেদা, কাউসার সহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায়।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ