১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মির্জাগঞ্জে পিতা-পুত্রের ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ গোলাম সরোয়ার মনজুঃ

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার দেউলী গ্রামে প্রতিপক্ষের হামলায় আঃ মন্নান মোজাহিদী নামের এক মাদ্রাসা শিক্ষক নিহত হন। এবং দুইজন আহত হন।
ঘটনা সুত্রে জানা যায় আজ বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকার সময় নিহত ব্যক্তির নিজ বাড়িতে জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে একই বাড়ির প্রতিপক্ষ হামলা শুরু করেন। এ সময় কেতাবআলী (৬০) এবং শিপন(২২), নামের পিতা পুত্রের ধারালো ছুরীর আঘাতে ঘটনাস্থলেই নিহত হন আঃ মান্নান মোজাহিদী (৬০) পিতা মৃত্যু রফেজ হাং নামের এই মাদ্রাসা শিক্ষক। এবং আহত হন আরও দুইজন। তারা হলো আজাহর হাং (৬৫)পিতা আয়েজ উদ্দিন, শাকিল হোসেন (৩৭) পিতা লতিফ হাং।আহত ব্যক্তিরা শঙ্কামুক্ত হলেও আঘাত গুরুতর। তারা সুবিদখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। স্হানীয় সুত্রে জানা যায় নিহত ব্যক্তি অত্যন্ত ভদ্র ও বিনয়ী ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন। তিনি পশ্চিম সুবিদখালী ছালেহিয়া সিনিয়ার মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত ছিলেন। স্হানীয় লোকজন আরও বলেন স্হানীয় ৫ নং ওয়ার্ডের মেম্বার আঃ আউয়ালের সামনেই এই হত্যাকান্ড ঘটে। যারা হতাহতের ঘটনা ঘটান তারা হলো ১, কেতাব আলী (৬০) পিতা মৃত্যু এছহাক হাং, ২,শিপন (২২)পিতা কেতাবআলী, ৩, সজল(১৮) পিতা কেতাবআলী, ৪,ছাব্বির(২০) পিতা কেতাবআলী, ৫, লিটন (২৫)পিতা কেতাবআলী, ৬, রাব্বী(১৬) পিতা কেতাবআলী, ৭, সাওন(১৭) পিতা কেতাবআলী, ৮, আকরাম আলী (৬০) পিতা মৃত্যু এছহাক হাং ৯, মজিবর (৩০)পিতা আকরাম আলী।
লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। স্হানীয়দের সহযোগীতায় কেতাবআলী (৬০) এবং লিটন (২৫) নামের দুই আসামিকে ধরতে সক্ষম হয়েছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

সর্বশেষ