১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
অর্ধশত বছর পর পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন শনিবার বরগুনায় জেলেকে হ*ত্যার অভিযোগ মৎস্য বিভাগের বিরুদ্ধে, ভয়ে মাছ শিকার বন্ধ ‘লোভ দেখানো নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম’ দুমকীতে কাপ-পিরিচ মার্কার প্রার্থী ও সমর্থকদের ওপর হা*মলা, আ*হত ৫ ইন্টারনেটের সর্বনিম্ন গতি ২০ এমবিপিএস, নীতিমালা আসছে: পলক দুমকিতে কাপ পিরিচ মার্কার প্রার্থী কাওসার আমিনের উপর হা*মলা বাকেরগঞ্জে ফুটবল খেলা নিয়ে বিতণ্ডায় যুবককে হত্যা, সহপাঠীর যাবজ্জীবন একই নম্বর পেয়ে জিপিএ-৫ পেল মির্জাগঞ্জের যমজ ভাই মুলাদী ও হিজলা উপজেলার ৬০ শতাংশ ভোটকেন্দ্রই অতিগুরুত্বপূর্ণ চিহ্নিত জলদ*স্যুদের কবলে থাকা লো*মহর্ষক ঘটনার বর্ণনা দিলেন প্রকৌশলী আলী

মিষ্টিকুমড়া ভর্তি ট্রাক থেকে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম এ আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া হতে ছেড়ে যাওয়া মিষ্টি কুমড়া ভর্তি একটি পিকআপ ঝিনাইদহে র‍্যাব সদস্যদের হাতে আটক হয়েছে। পিকআপ থেকে উদ্ধার করা হয়েছে ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল ফেন্সিডিল। এ ঘটনায় পিকআপের ড্রাইভার ও হেলপার আটক হলেও পালিয়ে গেছে মূল মাদক ব্যবসায়ীরা। এমনটিই জানিয়েছেন সিপিসি-২,ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম। গতকাল সোমবার (২৯ জুন) সন্ধ্যার পরে এসব মাদকদ্রব্য আটক করা হয়।

সিপিসি-২, এর কোম্পানী কমাণ্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন জীবননগরের আন্দুলবাড়িয়া হতে মিষ্টিকুমড়া ভর্তি একটি পিকআপে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ঢাকার উদ্দেশ্য পাচার করা হচ্ছে যা ঝিনাইদহ শহরের উপর দিয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে তিনি এবং স্কোয়াড কমাণ্ডার এইচ এম শফিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালান মিষ্টি কুমড়া ভর্তি পিকআপটিতে। এ সময় কুমড়ার বস্তার মধ্যে লুকিয়ে রাখা ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল ফেন্সিডিলসহ পিকআপটির ড্রাইভার মোঃ মারুফ হোসেন (২৪) এবং তার সহযোগী হাসমত আলীকে (৩০) আটক করা হয়। তবে এসব মাদকদ্রব্যের সাথে জড়িত মূলহোতাদের আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত আলামত ও আসামিদ্বয়কে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ