১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মুক্তিযুদ্ধ না হলে আমরা স্বাধীনতা পেতাম না : শ. ম রেজাউল করিম এমপি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের ইন্দুরকানীতে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল এর প্রশাসনিক কর্মকর্তা মো. আবুবক্কর সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে শ ম রেজাউল করিম এসব কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, ‘মুক্তিযোদ্ধারা হলেন জাতির শ্রেষ্ট সন্তান। মুক্তিযুদ্ধ না হলে আমরা স্বাধীনতা পেতাম না। স্বাধীনতার জন্য আজ আমরা জনপ্রতিনিধি হতে পেরেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের জন্য অনেক অনুদান ও প্রকল্পের কাজ করে যাচ্ছেন। আমরা মুক্তিযোদ্ধাদের সাথে ছিলাম এবং আছি।’

এ সময় সভায় আরও বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ লতিফ হাওলাদার, মাহবুব আলম, বীর মুক্তিযোদ্ধা স্বপন ডাকুয়া, মোশারেফ হোসেন, আবু হানিফ খান বাঙ্গালী। এছাড়া, উপজেলার সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা, আইন-শৃংখলা মিটিং, শীতবস্ত্র বিতরণ এবং উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি।

সর্বশেষ