২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে চাঁদাবাজি মামলায় আ.লীগ নেতা শেখর-খোকন কারাগারে বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের দু’গ্রুপের সংঘর্ষে, তদন্ত কমিটি গঠন বরিশালে স্কুলছাত্রকে হ*ত্যার পর লা*শ নদীতে ভাসিয়ে দেয় বন্ধুরা গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন সাগরের প্রবল স্রোতে ট্রলারডুবিতে পিরোজপুরের ৫ জেলে নিখোঁজ নলছিটিতে অসহায় গৃহবধূকে মারধরের অভিযোগ  মির্জাগঞ্জে মাতাল অবস্থায় নারীকে হেনস্থা করলেন এলজিইডির কার্যসহকারী! বাউফলে মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড বানারীপাড়ায় পুনর্বাসন না করেই ৮টি পরিবারকে বাড়িঘর থেকে উচ্ছেদ শিক্ষার্থী ভর্তিতে সুষম বন্টন নীতির দাবি বরিশালের ১০ কলেজের

মুলাদীতে বিয়েবাড়িতে নাচ-গান করায় মায়ের গালমন্দ, অভিমানে স্কুলছাত্রীর আ*ত্মহ*ত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের মুলাদীতে সুমাইয়া (১৩) নামের এক স্কুলছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের ডিক্রীরচর গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা বলছেন, পাশের বাড়ির বিয়ের অনুষ্ঠানে নাচ-গান করায় তার মা তাকে গালমন্দ করেন। এতে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

সুমাইয়া ডিক্রীরচর গ্রামের মনিরুজ্জামান টিয়া ব্যাপারীর মেয়ে এবং দক্ষিণ কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজ সকালে স্কুলছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল রাত ৯টার দিকে সুমাইয়া পাশের আলতাফ ফকিরের বাড়িতে বিয়ে অনুষ্ঠানে যায়। রাতে ঘরে বাইরে যাওয়ায় তার মা তাকে গালমন্দ করেন। এতে অভিমান করে সবার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। রাতে খাওয়ার পরে সবাই ঘুমিয়ে পড়লে সুমাইয়া ঘরে আড়ার সঙ্গে ফাঁস দেয়। ওই সময় তার গোঙানির শব্দে কক্ষে গিয়ে মা-বাবা সুমাইয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাঁকে দ্রুত নামিয়ে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারাজ হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ