১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা

মুলাদীতে মুক্তিযোদ্ধার মেয়েকে হত্যার চেষ্টার অভিযোগ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের মুলাদীতে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেনের মেয়ে মোসাম্মৎ সাবেকুন নাহার সুমি (৩৪) কে কুপিয়ে পিটিয়ে জখম করে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুর ১২:৪৫ টায় ওই থানার পৌরসভার পাশে ভূইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত হল ওই থানার ২ নং ওয়ার্ড তেরচর গ্রামের বাসিন্দা ও ফারুক খানের স্ত্রী।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মুক্তিযোদ্ধার মেয়েকে মারধরের ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে । প্রতিপক্ষ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার।

আহত সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী ৫ নং ওয়ার্ড পূর্ব তেরচর গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের সাথে ভুক্তভোগী পরিবারের জমি জমা নিয়ে দীর্ঘ কয়েক বছর যাবত বিরোধ চলে আসছিল। প্রতিপক্ষরা স্থানীয় সালিশ মীমাংসা ও আইনের তোয়াক্কা না করে ৪.৯০ শতাংশ জমির পরিবর্তে জোরপূর্বক ভাবে ৭.৫০ শতাংশ জমি ভোগ দখল করে আসছে। এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান। ঘটনার দিন ওই জমি নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুর রহিম মিয়ার ছেলে নজরুল ইসলাম ও সোনিয়া আফরোজ সহ অজ্ঞাত ৪-৫ জন সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায়।‌

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত তিন মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় এবং সারা শরীরে মারাত্মক জখম থাকায় কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করে। 

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ