২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশন’র নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র নেতৃবৃন্দ।
বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি খান আব্বাস এবং সাধারণ সম্পাদক আমিনুল শাহীন এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন, সহ-সভাপতি খলিলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ জাহাঙ্গীর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাছির আহমেদ রনি, সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন দৈনিক শাহনামার রিপোর্টার ও কমিটির ১নং কার্যনির্বাহী কমিটির সদস্য বিপ্লব আহম্মেদ, একুশের আলো ডট কমের সহ- সম্পাদক জি এম খালেদ হোসেন-সিনিয়র সহ সভাপতি, বরিশাল বাণীর প্রধান বার্তা প্রধান যুগ্ম সম্পাদক এম এস আই লিমন। দৈনিক বরিশাল বার্তার যুগ্ম বার্তা সম্পাদক, যুগ্ম সম্পাদক শাহাদাত তালুকদার। দৈনিক মতবাদের রিপোর্টার ও যুগ্ম সম্পাদক মাহাবুব সিকদার। দৈনিক ন্যায় অন্যায়ের বার্তা সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ পাটওয়ারী। দৈনিক দক্ষিণাঞ্চলের সিনিয়র স্টাফ রিপোর্টার এম সাইফুল ইসলাম। দৈনিক সত্য সংবাদের বার্তা সম্পাদক ও প্রচার সম্পাদক এম আর শুভ। দৈনিক আমাদের সময়’র ব্যুরো চিফ ও কার্যনির্বাহী কমিটির সদস্য আল মামুন সহ অন্যান্য সদস্যরা।

সর্বশেষ