১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মেননের নির্বাচনী সমন্বয়ক নৌকার প্রার্থিতা প্রত্যাহার করা ইউনুস

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে ১৪ দল মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের নির্বাচন সমম্বয়ক হয়েছেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। তিনি আওয়ামী লীগের বরিশাল জেলা সাধারণ সম্পাদক।

অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র পেয়েছিলেন। জোটের স্বার্থে আসনটি মেননের জন্য ছেড়ে দেয় আওয়ামী লীগ। তাই তালুকদার মো. ইউনুসও নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এ সব তথ্য নিশ্চিত করেছেন রাশেদ খান মেননের নির্বাচন পরিচালনা কমিটির (মিডিয়া সেল) সদস্য শামিল শাহরোখ তমাল। তিনি বলেন, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা গেছে, আগামী ২৯ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল বিভাগীয় জনসভাকে কেন্দ্র করে নানা ব্যস্ততার কারণে অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস স্ব-শরীরে উপস্থিত থাকতে পারছেন না। মেননের বিভিন্ন পথসভা ও উঠান বৈঠকে তিনি ভার্চুয়ালি যুক্ত হচ্ছেন। সরকার প্রধানের জনসভা শেষ হওয়ার পর ইউনুস নিজে উপস্থিত থেকেই নির্বাচন সমন্বয় করবেন আশা প্রকাশ করেছেন মেনন।

সর্বশেষ