২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মেহেন্দিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানসিক রোগীকে মারধর ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের মেহেন্দিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ রুহুল আমিন শিকদার (৫০)নামের এ মানসিক রোগীকে মারধর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা । 

গত সোমবার দুপুর ২ঃ০০ টায় বাড়ির পার্শ্ববর্তী বিলে এই ঘটনা ঘটে । আহত ব্যক্তি হলো ওই থানার ৬ নং ওয়ার্ড বিদ্যানন্দপুর গ্রামের বাসিন্দা মৃত আব্দুস ছত্তার শিকদারের ছেলে। মানসিক রোগীকে মারধরের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 
তিনি একজন এলাকায় সহজ সরল ব্যক্তি। বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহতের সূত্রে জানা যায়, আহত রুহুল আমিনের ছাগল একই এলাকার বাসিন্দা মাইদুল মিয়ার স্ত্রী সিমু বেগম এক জায়গা থেকে অন্য জায়গায় বেঁধে রাখে। ঘটনার দিন দুপুরে আহত রুহুল আমিন পার্শ্ববর্তী বিলে ছাগল দেখাশুনার জন্য গেলে ছাগল অন্যত্র দেখে জিজ্ঞাসা করে ।
এ সময় সামান্য কথা কাটাকাটি নিয়ে এক পর্যায়ে শিমু ও মাইদুল অতর্কিতভাবে তার উপরে হামলা করে। এ সময় দৌড়ে রুহুল আমিন শিকদার বাড়িতে ছুটে আসলে সেখানে এসেও দ্বিতীয় দফায় হামলা করে ও ঘর দুয়ার ভাঙচুর চালায়।
 পর স্থানীয়রা আহতকে  উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করে। বর্তমানে আহত  এ হাসপাতালের পুরুষ অর্থোপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন আছে । তবে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হবে বলেও জানান ওই ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকরা । 
এর আগেও সিমু বেগম বাড়ির তুচ্ছ তাচ্ছিল্য বিষয় নিয়ে মানসিক রোগী রুহুল আমিনকে গালিগালাজ করত ।
এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ