১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

মোটরসাইকেল ও ফেন্সিডিলসহ দুই মাদকব্যবসায়ী পুলিশের খাঁচায়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ দু’জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যা ৭ টার সময় বাঁকা ইউনিয়নের প্রতাপপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, তৌফিক ইসলাম (২৫) ও সাদ আহম্মেদ মিঠু ওরফে আশিক (২০)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রকি মণ্ডল, এএসআই কামরুজ্জামান এবং এএসআই মিজানুর রহমান জীবননগর থানাধীন বাঁকা ইউনিয়নের প্রতাপপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেল (DY-50) ও ৪২ (বিয়াল্লিশ) বোতল ফেন্সিডিলসহ প্রতাপপুর গ্রামের মাদক ব্যবসায়ী শাহজাহান আলীর ছেলে তৌফিক ইসলাম (২৫) এবং মন্টুর ছেলে সাদ আহম্মেদ মিঠু ওরফে আশিককে (২০) আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকবিরোধী অভিযানে অংশ নেওয়া এএসআই কামরুজ্জামান বলেন, জেলার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে জীবননগর এলাকাকে মাদকশূন্য করতে আমরা করোনা ভাইরাসের ভয়কে উপেক্ষা করে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে চলেছি। সকলের সহায়তা পেলে মাদকবিরোধী এই যুদ্ধে আমরা অবশ্যই জয়ী হবো।

সর্বশেষ