২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর -১ (নাজিরপুর,পিরোজপুর সদর ও নেছারাবাদ) আসনের এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাউল করিমের মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৪ সেপ্টোম্বর) আছর নামাজ বাদ মন্ত্রীর গ্রামের বাড়ি জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারা বুনিয়া গ্রামের বাড়িতে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ বিভাগের পরিচালক মো. আব্দুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের বরিশালের অঞ্চলিক উপ-পরিচালক মো. আনিছুর রহমান , খুলনার অঞ্চলিক উপপরিচালক নারায়ন চন্দ্র মন্ডল, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান, জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি মো. শাহজাহান খান তালুকদার, জেলা বাস মালিক সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন খান, নাজিরপুর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান প্রমুখ সহ উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।
উল্লেখ্য, গত সোমবার (২১ সেপ্টোম্বর) রাত পৌনে ১২টার দিকে তিনি খুলনা একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সর্বশেষ