২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীতে সড়ক দুর্ঘটনায় আহত ১৫ বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন

যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন রুহুল আমীন বাবলু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ভোলা – ৩ নির্বাচনীয় আসনের লালমোহন উপজেলার গজারিয়ার রুহুল আমীন বাবলু।
তিনি জাতীয়তাবাদী ছাত্রদলের শাহাবুদ্দিন লাটু আজিজুল বারী হেলাল কমিটির সাবেক সহসাধারণ সম্পাদক ছিলেন। প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে এম এ পাশ করেছেন। মেধাবী এই ছাত্র নেতা জীবন ঝুঁকি নিয়ে দলের জন্য কাজ করেছেন বিগত দিন।

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রসঙ্গে তিনি এই প্রতিবেদককে বলেন, দলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন ইনশাআল্লাহ আমি তা যথাযথ ভাবে পালন করবো। বিশেষ করে আগামীর রাস্ট্র নায়ক বিএনপির যুগ্ম মহাসচিব তারেক রহমানের নির্দেশে যেকোন আন্দোলন সংগ্রামে আমার সক্রিয় অংশ গ্রহণ থাকবো।

সর্বশেষ