২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ

যুবলীগ সভাপতির ওপর সন্ত্রাসী হামলাঃ প্রতিবাদে বিক্ষোভ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নাসির পালোয়ানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় নলখোলা দলীয় কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শুরুরস্থলে শেষ করে পথ সভার আয়োজন করে।
এতে বক্তব্য রাখেন উপজেলা আ”লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল কালাম, সাবেক যুগ্ন সাদারন সম্পাদক গৌতাম রায়, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. উত্তম কর্মকার, যুবলীগের সাধারন সম্পাদক এ্যাড. অরুপ কর্মকার, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল মৃধা, যুগ্ন সাধারণ সম্পাদক মামুন প্যাদা, সাংগটনিক সম্পাদক দেলোয়ার চৌকিদার, প্রচার সম্পাদক রিপন চৌকিদার, দপ্তর সম্পাদক রফিক হাওলাদার, তথ্যও গবেষণা সম্পাদক ফিরোজ আলম রাড়ি প্রমুখ।
এর আগে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে মানববন্ধনে অংশ নেয়।
বক্তারা বলেন, হঠাৎ করে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা মেনে নেয়া যায় না। ২ দিন অতিবাহিত হলেও এখনও কোনো আসামি গ্রেফতার হয়নি। আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় ঢাকার মোহাম্মদপুর বাবর রোর্ড একটি চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় শারিক ও মানসিক নির্যাতন করে।

সর্বশেষ