২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

যুব উন্নয়ন অফিসে অযত্ন-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
কাওসার হামিদ:  যুব উন্নয়ন অফিসের অযত্নে-অবহেলায় টাঙানো অবস্থায় পাওয়া গেলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। বৃহস্পতিবার(১৪ অক্টোবর) দুপুরে বরগুনার তালতলী উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ে গিয়ে এ চিত্র দেখা যায়।
জানা যায়, উপজেলা পরিষদ ভবনের চতুর্থ তলায় উপজেলা যুব উন্নয়ন কার্যালয়। সেখানে গিয়ে দেখা যায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অফিসারের কক্ষে নষ্ট দুইটি ঝুলানো রয়েছে। ছবি দুটি নিচের অংশ থেকে নষ্ট হয়ে যাচ্ছে। এ অবস্থায় মাসের পরে মাস পেরিয়ে গেলেও কর্মকর্তা-কর্মচারিরা যেন বিষয়টি দেখেও না দেখার ভান করছে। সংবাদকর্মীদের ছবি তুললে বিষয়টি নিয়ে কর্তৃপক্ষ নড়েচড়ে বসেন।
এদিকে সচেতন মহল ও রাজনৈতিক ব্যক্তিরা বলছে দেশের শৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত সরকারি এ দপ্তরের বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নষ্ট ছবি টানিয়ে রাখাটা চরম ধৃষ্টতা রাষ্ট্রদ্রোহীতার শামিল।
এ বিষয় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জালাল উদ্দিন বলেন,ছবির নিছের কিছু অংশ নষ্ট হয়েছে। দ্রুত এটা সরিয়ে ভালো ছবি টানানো হবে। বিষয়টি নিয়ে নিউজ করার দরকার নেই ভাই আমরা তো একই এলাকার লোক।
জেলা যুব উন্নয়ন কর্মকর্তা রঞ্জিত কুমার দাস বলেন,এবিষয়ে নিউজ দরকার নেই ভাই। রবিবারের ভিতরে নতুনভাবে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর টানানো হবে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রেজবি উল কবির বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অসম্মান করার কারনে অবশ্যই দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করা হবে।
 উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওছার হোসেন বলেন, বিষয়টি খুবই অনাকাঙ্ক্ষিত, খোঁজ নিয়ে দেখছি।

সর্বশেষ