১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নেছারাবাদে জমি নিয়ে বিরোধে ভাগনেকে পিটিয়ে হত্যা, মামা-মামি আটক তালতলীতে ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল অতিরিক্ত ভাড়া দিয়ে কর্মস্থলে ফিরছে দক্ষিণের মানুষ উপজেলা নির্বাচন শতভাগ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে হবে : বিভাগীয় কমিশনার দুর্গাসাগরে অষ্টমী স্নানোৎসব গণ মানুষের সহযোগীতায় আমি সংসদ সদস্য হয়েছি : গণ সংবর্ধনায় সাংসদ টুকু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা আমতলীতে সাংসদ গোলাম সরোয়ার টুকুর গণ সংবর্ধনা নবগঠিত পৌর মেয়র, কাউন্সিলদের পরিচিতি ঝালকাঠিতে উপজেলায় নির্বাচন করতে ২১ বছরের ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

যে কারণে বার্সেলোনার মাঠে খেলতে চায় না নাপোলি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচটি স্পেনে গিয়ে খেলতে চায় না ইতালিয়ান ক্লাব নাপোলি।

স্পেনের কাতালান প্রদেশের করোনা পরিস্থিতির কথা তুলে ধরে ম্যাচটি অন্য কোথাও সরিয়ে নেওয়ার জন্য উয়েফার কাছে আবেদন জানিয়েছে ইতালিয়ান ক্লাবটি।

নাপোলি সভাপতি ডি লউরেন্তিস সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘স্পেন থেকে ভয়ের খবর আসছে। উয়েফা নির্বিকার…। যেহেতু তারা সিদ্ধান্ত নিয়েছে চ্যাম্পিয়নস লিগ পর্তুগালে হবে আর ইউরোপা জার্মানিতে হবে, তাহলে আমি মনে করি আমাদের ফিরতি পর্ব জার্মানি বা পর্তুগালে খেলা উচিত।’
স্থগিত থাকা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল টুর্নামেন্টের আদলে শেষ করা হবে। ১৩ আগস্ট থেকে ২৪ আগস্ট ম্যাচগুলো হবে পর্তুগালে। তার আগে শেষ ষোলোর দ্বিতীয় লেগের বাকি থাকা ম্যাচগুলো আগের নির্ধারিত ভেন্যুতেই ৭ ও ৮ আগস্ট অনুষ্ঠিত হবে।

করোনা মহামারী শুরু হওয়ার আগে শেষ ষোলোর প্রথম পর্বের ম্যাচে নাপোলির মাঠে গিয়ে ১–১ গোলে ড্র করেছিল মেসিরা। ক্যাম্প ন্যুতে তাদের মধ্যকার দ্বিতীয় লেগের ম্যাচটি হওয়ার কথা ৮ আগস্ট।

সর্বশেষ