২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

রহমতপুরে অবৈধ অর্থ ও শক্তি ব্যবহারের অভিযোগ মেম্বার সাদেক খানের বিরুদ্ধে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধি : বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের টিউবওয়েল প্রীতিকের ইউপি সদস্য প্রার্থী সাদেক হোসেন খানসহ তার কর্মী সমার্থকদের বিরুদ্ধে অবৈধ অর্থ ও পেশী শক্তি ব্যবহার করে নির্বাচনী মাঠ দখলের অভিযোগ উঠেছে। শনিবার বিকালে রামপট্টি সরকারি বিদ্যালয়ের মাঠে অবৈধ অর্থ ও পেশী শক্তি খাটানোর অভিযোগ এনে একটি প্রতিবাদ সভা করেছেন একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী। প্রতিবাদ সভায় মোরগ প্রতীকের প্রার্থী দুলাল সরদার তার বক্তব্যে বলেন, সাদেক খান বিগত দিনে মেম্বার থাকাকালীন বিভিন্ন বয়স্ক, বিধবাসহ বিভিন্ন ভাতা ভোগীদের কাছ থেকে টাকা আদায় করেছে। সে পানের ভিতরে হাজার টাকার নোট দিয়ে ভোট কিনে। এসময় স্থানীয় মো. আব্দুল রব হাওলাদার বলেন, সাদেক মেম্বার তার পক্ষে কাজ করার জন্য তিন হাজার টাকা দিয়েছিলো। আমি তার টাকা ফিরিয়ে দিয়েছি।
এর আগে বিকাল ৪ টায় ওই এলাকার খানবাড়ী তালা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর ঢালীর পূর্ব নির্ধারিত একটি উঠান বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। ওই উঠান বৈঠকটি সাদেক হোসেন খানের কর্মী- সমার্থকরা বানচাল করে দেয়। এসময় তালা প্রতীকের কর্মী সমার্থকদের হুমকি প্রদান করেছে বলে অভিযোগ করেন তারা।
তালা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর ঢালী বলেন, মেম্বার সাদেক হোসেন খান বার বার টাকা ও পেশী শক্তি ব্যবহার করে নির্বাচিত হয়েছেন। তিনি এবারও প্রার্থী হিসাবে অবৈধ টাকা ও ভারাটে মাস্তান দিয়ে নির্বাচনী মাঠ প্রভাবিত করছেন।
টিউবওয়েল প্রীতিকের প্রার্থী সাদেক হোসেন খান অভিযোগ অস্বীকার করে বলেন, যে বাড়ীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উঠান বৈঠক অনুষ্ঠি হওয়ার কথা ছিলো সেই বাড়ীর লোকজন বৈঠকটি বানচাল করেছে । অবৈধ অর্থ ও পেশী শক্তি খাটানোর অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন নির্বাচন করলে এরকম অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা করাটাই স্বাভাবিক।

সর্বশেষ