২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন

রাঙ্গাবালীতে কাঠের ব্রিজ উদ্বোধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ফিরোজ ফরাজী , রাঙ্গাবালী (পটুুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী ও ছোটবাইশদিয়া ইউনিয়ানের মধ্য বয়ে যাওয়া গহীনখালির খালএকটি১৫০ফুট দৈর্ঘ্যের কাঠের ব্রিজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ ষবিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন ,রাঙ্গাবালী নির্বাহী মেজিস্ট্রেট ভূমি মোঃ সালেক মুহিত ও রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম মজুমদ।
ছোটবাইশদিয়া ইউনিয়ানের অবসরপ্রাপ্ত বিডিআর তাজ উদ্দিন হাং বলেন,এই নদীর উপর এখনে এলজিইডির একটি ব্রিজ ছিলো।সেটি অনেক আগেই ভেঙ্গে গেছে।
রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ বলেন,আমি কোন নেতা না।আমি আপনাদের মতো একজন সাধারণ মানুষ।আপনাদের যা দাবী সরাসরি আমাকে বলবেন।আমি তা পূরন করার চেস্টা করবো। এই ব্রিজের কাজ সম্পন্ন করতে পরে আমি আনন্দিত।আমি এভাবে সব সময় আপনাদের পাশে থাকবো।
এ সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ