১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল

রাঙ্গাবালীতে হতদরিদ্র পরিবারের মাঝে হাঁস মুরগী বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালী জেলা রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে হতদরিদ্র পরিবারের মাঝে উন্নত জাতের হাঁস মুরগি ও কবুতর বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টায় গ্রামীণ উন্নয়ন সংস্থা (জিজেউএস) চরমোন্তাজ কার্যালয় পাথওয়ে টু প্রসপারিট ফর এক্সট্রিম পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্পের আওতায় এফসিডিও,ইইউ এবং পিকেএসএফ এর অর্থায়নে,গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেউএস) এর বাস্তবায়নে,চলমান দূর্যোগ সহনশীল পদ্ধতিতে আয়বর্ধনের মাধ্যমে স্বচ্ছলাতা ফিরিয়ে আনার লক্ষে প্রতিটি পারিবারিকে পাঁচটি করে হাস প্যাকেজ মূল্য সাড়ে পাঁচ হাজার টাকা ও পাঁচটি করে মুরগী প্যাকেজ মূল্য সাড়েবারো হাজার টাকা এবং পাঁচটি কবুতর প্যাকেজ মূল্য সাড়ে চার হাজার টাকা বিতরন করা হয়েছে ।
এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃহানিফ মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এম আজাদ খান সাথী, প্রসপারিটি প্রকল্প ও গ্রামীণ জন উন্নয়ন সংস্থার পক্ষে স্বাগত বক্তব্য রাখেন জনাব রাসেল মনির শাখা ইনচার্জ চরমোন্তাজ প্রসপারিটি প্রকল্প ইউনিট। কারিগরি ও বাস্তবায়ন কৌশল নিয়ে বক্তব্য রাখেন মোঃ সাহিন মাহমুদ দুর্জয় সহকারী করিগরি কর্মকর্তা জীবিকায়ন প্রমুখ।

সর্বশেষ