১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাচা-ভাতিজা খুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝালকাঠিতে ঈদের তৃতীয় রাতে চাচা ভাতিজা খুন। রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েতকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। এ ঘটনায় পুলিশ চার জনকে আটক করেছে।

সোমবার রাত আনুমানিক সাড়ে ৭ টার দিকে ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশকে মাদকের তথ্য দেয়ার অভিযোগ তুলে সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েত হোসেনকে কুপিয়ে হত্যা করেছে অভিযোগ করেছে নিহতের পরিবার।

নিহত সাবেক ইউপি সদস্য আব্দুর রব ওই এলাকার মৃত মফেজ হাওলাদারের ছেলে এবং বেলায়েত ওই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, বিকেলে স্থানীয় খাদেমের ছেলে রাজনের সাথে মাদক রয়েছে এমন সন্দেহে রাজাপুর থানা পুলিশ তাকে তল্লাশি করে ছেড়ে দেয়। এরপরে পুলিশ চলে যাবার পর ওই এলাকার মসজিদ সংলগ্নে রাজন, সজল, খাদেমসহ ৮ থেকে ১০ জন লোক তাদের দাড়ালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজনে এসে তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষণে তাদের মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানান। এ ঘটনায় পুলিশ আসাদ, মিজান, সজল ও শাহজাহান নামের চারজনকে আটক করেছে। নিহত আব্দুর রব হাওলাদার সাবেক ইউপি সদস্য আর তার ভাতিজা বেলায়েত ঢাকায় পোশাক কাখানায় চাকরি করতেন। ঈদের ছুটিতে তিনি গ্রামের বাড়ি বেড়াতে আসেন।

ঝালকাঠি পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে এ খুনের ঘটনা ঘটেছে। রব মেম্বর ও ভাতিজা বেলায়েত দুজনকে খুনের ঘটনায় গ্রেফতারকৃত ৪ জনের ৩ জনেই খুনের সাথে সরাসরি জড়িতে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।এ খুনের ঘটনার সাথে জড়িত কেহই ছাড় পাবে না, সকলকে দ্রুতই আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ