২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা রোজা রেখে মুখের দুর্গন্ধ এড়াবেন যেভাবে বাসায় পর্যবেক্ষণে খালেদা জিয়া, সিদ্ধান্ত মেডিকেল বোর্ডের

রাজাপুরে গভীর রাতে দুটি ইজিবাইক চুরি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে গভীর রাতে একই সাথে দুটি ইজিবাইক চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি ফরাজী বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাজাপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

চুরি হয়ে যাওয়া ইজিবাইকের মালিক উপজেলার বামনকাঠি গ্রামের মৃত. আ: জব্বার ফরাজীর ছেলে ফোরকান ফরাজী জানান, এনজিও থেকে সুদে টাকা উত্তোলন করে ২ টি গাড়ি ক্রয় করা হয়। একটি নিজে চালাতেন অন্যটি ভাড়া দিতেন। এমনি করে কিছুদিন পর আরও দুটি গাড়ি ক্রয় করেন। প্রতিদিনের ন্যায়ে শনিবার রাত ৯ টার দিকে রাস্তায় গাড়ি চালানো শেষে ৪টি গাড়ি (ইজিবাইক) একই জায়গায় একসাথে চার্জে বসিয়ে বাসায় ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় চোর চক্র ৪টি গাড়ীর ১টি গাড়ী নষ্ট করে ক্যাবল তার ছিরে রেখে নতুন গাড়ী ২টি নিয়ে যায়। গাড়ীর মালিক ফোরকান ফরাজী সকালে এসে নতুন গাড়ি দুটি না দেখে বিভিন্ন জায়গায় খোজ খবর নেন।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ