২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

রাজাপুরে গৃহবধূকে স্কুলের মধ্যে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে স্কুলে ডেকে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে মামলা করেন।

অভিযুক্তরা হলো— উপজেলার লেবুবুনিয়া এলাকার মো. আনোয়ার আকনের ছেলে মো. রাহাত আকন (২০), অজ্ঞাত এলাকার ছেলে মো. রাকিব (২২)।

মামলাসূত্রে জানা গেছে, রাহাত আকন ও ভুক্তভোগী নারীর শ্বশুরবাড়ি একই এলাকায় হওয়ায় তাদের মধ্যে পরিচয় ছিল। গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রাহাত, রাকিবসহ অজ্ঞাতরা ভুক্তভোগীর শ্বশুরবাড়িতে যায় এবং রাহাত গৃহবধূকে ডাক দেয়। রাহাত পূর্ব পরিচিত হওয়ায় গৃহবধূ দরজা খুলে বাহিরে বের হলে অভিযুক্তরা তার সঙ্গে কথা বলার জন্য পাশেই একটি স্কুলের মধ্যে নিয়ে যায়। সেখানে অভিযুক্ত রাকিব তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং অন্যরা পাহারায় ছিল। এ সময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েিছি। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ