১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

রাজাপুরে গোসল করে কাপড় পাল্টানোর সময় চেপে ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সাইদুল ইসলাম, রাজাপুর: ঝালকাঠির রাজাপুরের বড় গালুয়া এলাকায় ৭ম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীকে জোড় পূর্বক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিক্ষার্থীর বড় বোন শিরিন আক্তার বাদী হয়ে জামাল হোসেন নামে ৩ সন্তানের জনকের বিরুদ্ধে রোববার (১২ জুলাই) সকালে রাজাপুর থানায় ধর্ষনের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিক্তিতে রোববার রাতে থানায় ধর্ষন মামলা রুজু করা হয়। যাহার মামলা নং ১০।
মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার বড় গালুয়া এলাকার আ: বারেক হাওলাদারের মেয়ে ও চাড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনির শিক্ষার্থী (১৪) গত ৩১মে দুপুরে পাশ্ববর্তী বেল্লাল এর পুকুরে একাকি গোসল করতে যায়। গোসল শেষে স্কুল শিক্ষার্থী কাপর পাল্টানোর জন্য পুকুরের পাড়ে থাকা আটকানো পাকা বাথরুমে প্রবেশ করলে ওৎ পেতে থাকা একই এলাকার মৃত. হোসেন হাওলাদারের ছেলে ৩ সন্তানের জনক জামাল হোসেন জোড় পূর্বক স্কুল ছাত্রীকে ধর্ষন করে। ভয়ে প্রাথমিক ভাবে কাউকে বিষয়টি না বললেও পরবর্তিতে গত ১২ জুলাই স্কুলছাত্রী তার বড় বোন ও মাকে জানালে বড় বোন বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে অভিযুক্ত মোঃ জামাল হোসেন হাওলাদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট। জমাজমি নিয়ে পূর্ব বিরোধের জেরে আমাকে সমাজে হয়ে হেয় প্রতিপন্ন করতে তারা এ ষড়যন্ত্র করছে।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো: জাহিদ হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে এবং ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ