১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় যুবক আহত! 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির রাজাপুরে  জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ শাহ আলম জোমাদ্দার কে কুপিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে  প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।
গত ১২ ই অক্টোবর সকাল ৯ টায় নিজ বাড়ির সামনে সালাম মিয়ার দোকানের পাশে এ ঘটনা ঘটে। আহত শাহ আলম বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি পূর্ব ফুলহার গ্রামের বাসিন্দা মৃত আজিজ জোমাদার এর ছেলে। এ হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আহতের সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা খলিলুল রহমান গংরা ৪৮ শতাংশ জমি ক্রয় করে জোরপূর্বভাবে প্রায় ৯০শতাংশ জমি ভোগ দখল করে এবং ৩৭ খতিয়ানের ১০৮৬ দাগেও জোর করেও ১৮ শতাংশ  জমি দখল করে আসছিল। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ মীমাংসা করার কথা বললেও তারা কোন কিছুর তোয়াক্কা করে না। এ নিয়ে ঝালকাঠি আদালতে মামলা চলমান। এর জের ধরে ঘটনা দিন পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে খলিলুর রহমান জোমাদ্দার, রহমান, সাইফুল, আব্দুল্লাহ সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসীরা এ হামলা করে।
পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শাহ আলমের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি এ হাসপাতালের অর্থপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরর প্রস্তুতি  চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান ।

সর্বশেষ