২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জে গ্রামাঞ্চলে চোর-ডাকাত আতঙ্ক ! গায়ে মাখছেনা পুলিশ বরিশালে পেশাজীবি সমন্বয় পরিষদের ঈদ পুনর্মিলনী এবার তালতলীর আরেক ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু

রাজাপুরে মাদ্রাসা শিক্ষকের বলৎকারের শিকার ছাত্র হাসপাতালে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠির রাজাপুরে শিক্ষকের বলৎকারের শিকার হয়ে মাদ্রাসাছাত্র গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া অভিযুক্ত উপজেলার নাড়িকেল বাড়ি কওমী হাফেজী মাদ্রাসার শিক্ষক রহমত উল্লাহ বিষয়টিতে ধামাচাপা দিতে এলাকার মেম্বর ও গন্যমান্য ব্যক্তিদের ম্যানেজ করে উল্টো নির্যাতনের শিকার ছাত্রের পরিবারেরকে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে। বর্তমানে ওই ছাত্র হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় নির্যাতনের পর সকালে ওই ছাত্র মাদ্রাসা থেকে পালিয়ে যায়। পরে মাদ্রাসা থেকে কিছু দূরে একটি চায়ের দোকানীর কাছে আশ্রয় চাইলে দোকানীর কাছে সব খুলে বলে। খবর পেয়ে অভিযুক্ত শিক্ষক রহমত উল্লাহ ৮নং ওয়ার্ড মেম্বর নূরে আলমসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সেখানে উপস্থিত হয়ে নির্যাতিত ও তার পরিবারকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করা হুমকি দেয়।

এছাড়া আরো জানা গেছে, শিক্ষক রহমত উল্লাহ নিজেকে বাঁচাতে মেম্বর নূরে আলমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের টাকা দিয়ে ম্যানেজ করে নিয়েছে।

স্থানীয়রা জানান, শিক্ষক রহমত উল্লাহ বিভিন্ন সময় ওই মাদ্রাসার ছাত্রদের বলৎকারের চেস্টা চালিয়ে আসছিল। তবে লোকলজ্জায় কেউ এতদিন মুখ খুলেনি।

এ ব্যাপারে মেম্বর নূরে আলমের কাছে জানতে চাইলে তিনি সম্পূর্ণ অস্বীকার করে। এছাড়া এমন কোন ঘটনা ঘটেনি বলে জানান।

শুকতাঘর নারিকেল বাড়ি এলাকার ওয়ার্ড আ.লীগের সভাপতি কাজল মোল্লা বলেন, ঘটনাটি আমি শুনেছি। এমন ঘটনা কোনভাবেই কাম্য নয়। অপরাধী যেই হোক তার শাস্তি হওয়া উচিত।

ঝালকাঠি সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ শাখাওয়াত হোসেন জানান, বিষয়টি নিয়ে কেউ এখনো অভিযোগ করেননি। অভিযোগ দিলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া তিনি নির্যাতিত পরিবারকে অভিযোগ দেয়ার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

সর্বশেষ