২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

রাজাপুরে মারধর করে টাকা ছিনতাই : থানায় অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাজাপুর সংবাদদাতা : উপজেলার চল্লিশকাহনিয়া গ্রামে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য ইউনুস হাওলাদারের পুত্র শাহিনকে মারধর করে ৮৮ হাজার টাকা ছিনতাই। থানায় লিখিত অভিযোগ দায়ের। অভিযোগ দেয়ায় শাহিনকে প্রান নাশের হুমকি।গুরুতর আহত শাহিনকে প্রাথমিক চিকিৎসা প্রদান।

ঘটনাটি ঘটেছে ৫ জুন শনিবার বেলা সোয়া এগারটার দিকে শাহরুমী বাজারের উত্তর পার্শ্বে কালভার্টে।

স্থানীয় ,থানা সুত্র ও অভিযোগকারী শাহিন জানান, ৫ জুন শনিবার বেলা সোয়া এগারটার দিকে শাহিন তার পৈত্তিক বাড়ি দেখে দক্ষিন পার্শ্ব দিয়া শাহরুমীর বাজার দিকে যাবার পথে মৃত মেম্বর আলী বয়াতীর পুত্র লিটন বয়াতী,মৃত আতাহার মৃধার পুত্র সাইদুল ও মৃত আজিজ হাওলাদারের পুত্র মামুনসহ একদল লোক শাহিনকে মারধর করে প্রায় ৮৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। মারধরে শাহিন জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে শাহিন জানান,আমি একজন ব্যবসায়ী আমি পাওনাদার থেকে গরু বিক্রির ৮৮ হাজার টাকা নিয়ে আসি। আমি আমার পৈত্তিক বাড়ির গাছপালা দেখে শাহরুমীর বাজারে যাবার সময় কোন কিছু বু্ঝে ওঠার আগেই আমার মাথায় পিটান ও লাঠি দিয়ে এলোপাতাড়ি হামলা করে আমার থেকে ৮৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। তিনি বলেন প্রাথমিক চিকিৎসা নেয়ার পরে আমার জ্ঞান ফিরে আসে। আমি রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি ছিনতাইকারীদের বিরুদ্ধে। শাহিন আরো জানান, আমি থানায় অভিযোগ দেয়ার পর থেকেই আমাকে অভিযোগ তুলে ফেলার জন্য হুমকি দিচ্ছে এমনকি আমাকে প্রাননাশ ও দেশ ছাড়ারও হুমকি প্রদান করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান,মারধরে শাহিনকে মারধর করে শার্ট জামা কাপড় পর্যন্ত ছিড়ে ফেলেছে। লোকজন না আসলে শাহিনকে হয়তো মেরেই ফেলতো বলে জানান তারা।
শাহিন জানান,আমি নামধারী ৪জন ও অজ্ঞাত ৫/৭জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে লিটন বয়াতী জানান,তর্কাতর্কি হয়েছে তবে মারধরের ঘটনা ঘটেনি। কেন তর্কাতর্কি হয়েছে সে প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন ঘটনাস্থলে এসে জানুন কি হয়েছে।

রাজাপুর থানার ডিউটি অফিসার এস আই জসিম শাহিনের লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে রাজাপুর থানার সেকেন্ড অফিসার খোকন জানান,দায়ীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ