২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

রাজাপুরে সাবেক পুলিশ সদস্য’র বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


স্টাফ রিপোর্টার : ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পশ্চিম বাদুরতলা গ্রামের আব্দুল বারেকের বিরুদ্ধে অন্যের শিক্ষাগত যোগ্যতার সনদ নিয়ে চাকুরী অতপর সময়ের আগে স্বেচ্ছায় অবসর গ্রহনের অভিযোগ উঠেছে।
আব্দুল বারেক শিকদারের পিতার নাম মোঃ মাইনুদ্দিন শিকদার অথচ তিনি ভুয়া সনদ নিয়ে পুলিশে যোগদান করেন। আব্দুল বারেক শিকদার জিবনে একদিনও স্কুলে যান নি বলে স্থানীয় লোকজন জানিয়েছে।  অবসরের দু বছর আগেই গত বছরের ৬ জুলাই স্বেচ্ছায় অবসর গ্রহন করেন ঝালকাঠী পুলিশ লাইনস থেকে। পুলিশে থাকাকালিন সময়ে নামে বেনামে বিপুল বিত্ত ভৈববের মালিক হয়েছেন। নিজ বাড়িতে গড়েছেন আলিশান স্বর্নকমল খ্যাত এক ভবন।

স্থানীয় লোকজন জানিয়েছে প্রায় ৩৫ লাখ টাকা ব্যয় করে তিনি ভবনটি নির্মান করেছেন। এলাকায় পুলিশের দাপট দেখিয়ে অসহায় নিপিড়িত মানুষদের মামলা হামলার ভয় দেখিয়ে স্বার্থ হাসিল করছেন বলে এন্তার অভিযোগ আব্দুল বারেক শিকদারের বিরুদ্ধে। স্থানীয় লোকজন আব্দুল বারেকের বিরুদ্ধে ানীত অভিযোগগুলো তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 এ ব্যাপারে আব্দুল বারেক শিকদার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বিকার করে বলেন, আমার বিরুদ্ধে একটি পক্ষ অপপ্রচার চালিয়ে এসেছে। আমি আমার বাবার বাড়িতে থাকিনা, অন্য একটি জায়গায় ভবরন নির্মান করে বসবাস করছি। আমার বিরুদ্ধে যে অভিযোগ তা ডাহা মিথ্যা। 

সর্বশেষ