১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল

লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এক ব্যবসায়ীকে ৭ দিনের কারাদন্ড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার তালতলীতে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে মোঃ সোহাগ (৩৫) নামের এক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে।

গতকাল (শনিবার) রাত দশটার দিকে তালতলী উপজেলা শহরের ইলেকট্রনিক্স ব্যবসায়ী মোঃ সোহাগ লকডাউন অমান্য করে তার ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করেন। এ সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও তালতলী উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মোঃ কায়সার হোসেন সেখানে উপস্থিত হয়ে ব্যবসা প্রতিষ্ঠান খোলার বিষয়টি জানতে চায়। ব্যবসায়ী তার প্রতিষ্ঠান খোলা রাখার যৌক্তিক কোন উত্তর দিতে না পাড়ায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে ৭ দিনের দন্ড প্রদান করেন।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কায়সার হোসেন মুঠোফোনে বলেন, লকডাউন উপেক্ষা করে ব্যবসা পরিচালনা করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোঃ সোহাগ নামের এক ব্যবসায়ীকে ৭ দিনের কারাদন্ডাদেশ এবং আরো ৬ জনকে ৬২০০ টাকা জরিমানা করা হয়েছে।

সর্বশেষ