২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা

লাঙ্গলের জোয়ারে ভীতু ওরা : তাপস

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: জাতীয় পার্টি মনোনীত বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, লাঙ্গলের জোয়ারে ভীতু ওরা তাই নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে নৌকার মাঝি। তারা গুজব ও ভয় দেখানোর চেষ্টা করবে। আপনারা গুজবে কান দেবেন না। আমি দখলদার ও সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আমার সাথে আছে সাধারন জনগণ।

তিনি বলেন,নৌকার প্রার্থীকে উদ্দেশ্য করে, আপনাদের এত ভয় কেন? আপনারা যদি উন্নয়ন করেন আর জনগণের পাশে থাকেন তবে কেন এমপি, মন্ত্রী ও বহিরাগতদের দিয়ে নগরী অশান্ত করছেন। আর আমি শুনেছি রাতের গভীরে গোয়েন্দা সংস্হার কিছু ব্যাক্তি পলাশপুরের ঘরে ঘরে ২হাজার টাকা দিয়েছে।তাদের বিরুদ্ধে কি ব্যাবস্হা নেবেন সিইসি আমরা জানতে চাই। চুরি ও ডাকাতি করা কালো টাকা দিয়ে ভোট কেনা যাবেননা।

তিনি আরও বলেন, যারা টাকা নিয়ে আসবে আপনারা টাকা নেবেন কিন্তু লুটেরাদের ভোট দেবেন না।ওরা আপনাদের টাকা চুরি করে এখন ডাকাতি করার জন্য কিছু টাকা দিয়ে ভোট নিতে চায়।বরিশালের ভোটার ওদের প্রত্যাখান করছে।আমার কাছে কালো টাকা নেই, সন্ত্রাসী বাহিনী নেই, কোন বিশেষ বাহিনী নেই আছে বুকভরা সাহস ও বরিশালের জনগণ।

শনিবার (১০ জুন) বিকেলে বরিশাল টাউন হলের সামনে থেকে লাঙ্গলের হাজার হাজার নারী ও পুরুষদের শ্লোগানে মুখরিত হয় নগরী।

সেখানে বক্তব্য রাখেন জাতীয় পার্টি বরিশাল মহানগর আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, ইসমত আরা ইকবাল এবং প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

তিনি আরও বলেন, পুলিশ, গোয়েন্দা সংস্থার বন্ধুরা আপনাদের বেতন জনগণের টাকায় হয়।তাদের বিরুদ্ধে এমন কোন কাজ করবেন না যাতে নিজেদের বিবেকের কাছে দায়ী থাকেন। বরিশালবাসী আমকে নির্বাচিত করলে বরিশালকে একটি আধুনিক নগরী উপহার দিবো। প্রয়াত হিরন ভায়ের অসমাপ্ত কাজ আমি শেষ করবো এবং উৎপাদনমুখী মেগা সিটি করে বেকারত্ব দূর করবো। চুরি ডাকাতি ও লুটপাটের কোন ব্যাবস্হা থাকবেনা নগরীতে।তিনি বরিশালবাসীর ভোট ও দোয়া নিয়ে সাড়ে তিন হাত কবর ও কাফনের কাপড় নিয়ে মরতে চান।

সর্বশেষ