১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহনে গন্ধের উৎস খুঁজতে গিয়ে বদ্ধ ঘরে মিললো বৃদ্ধার মরদেহ!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: ভোলার লালমোহনে পঁচা গন্ধে বাড়ির লোকজন অতিষ্ঠ। ইঁদুর মরেছে ভেবে গন্ধ খুঁজতে গিয়ে বদ্ধ ঘরে পাওয়া গেল বৃদ্ধার লাশ। ৮৫ বছরের কৃষ্ণা দাসীর লাশ বুধবার রাতে উপজেলার কালমা ইউনিয়নের দক্ষিণ কালমা গ্রাম থেকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, ওই বৃদ্ধার স্বামী অম্মৃকা চরণ মাঝি বছর ১০ আগে মৃত্যুবরণ করেন। তার ২ ছেলে ২ মেয়ে। মেয়েরা শ্বশুরবাড়িতে থাকেন। এক ছেলে ভারতে ও অপর ছেলে ঢাকায় কাজ করেন। স্বামীর মৃত্যুর পর থেকে ঘরে একাই বসবাস করতেন কৃষ্ণা দাসী। জীবিকা চালাতেন বিভিন্ন বাড়িতে গিয়ে ঝাড়-ফুঁকের কাজ করে। এলাকায় তিনি ‘খনকার’ হিসেবে পরিচিত।

বৃদ্ধ কৃষ্ণা দাসীর দেবরের ছেলে মধ্য কালমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিত রঞ্জন মন্ডল জানান, একই বাড়িতে বসবাস করলেও তার চাচির ঘরে তেমন যাওয়া হয় না। সর্বশেষ গত রোববার এলাকার মাতবর বাড়িতে গিয়ে ঝাড়-ফুঁকের কাজ করে আসার পর আর তাকে দেখেননি। তার এক মেয়ে পাশেই চরলক্ষ্মী গ্রামে থাকেন। তিনি সেখানেও যান। এ কারণে বৃদ্ধার আর খোঁজ নেননি কেউ। মঙ্গলবার থেকে বাড়িতে উৎকট গন্ধ নাকে আসে সবার। প্রথমে তেমন পাত্তা না দিলেও বুধবার বিকালে অসিত রঞ্জন মন্ডল স্কুল থেকে ফিরে ভাত খেতে বসলে গন্ধের কারণে খেতে পারেননি। পরে ইঁদুর মরেছে ভেবে গন্ধের উৎস খুঁজতে থাকেন। একপর্যায়ে বৃদ্ধার ঘরের দিক থেকে গন্ধ পেয়ে ঘরের দরজা খুলে দেখেন চৌকির ওপর মশারি টাঙানো।

মশারির মধ্যে অর্ধেক অংশ উপুড় হয়ে এবং ডান পা মাটির দিকে ঝুলে মরে আছেন বৃদ্ধা।

এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আকতার হোসেন হাওলাদারকে জানান- তিনি খবর পেয়ে রাতে লালমোহন থানা পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করে।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক মো. মাহবুবুর জানান, লাশ উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ