১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহন লর্ডহার্ডিঞ্জে আলহাজ্ব এডভোকেট মহিবউল্যাহ মিঞা জামে মসজিদের উদ্বোধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি॥

ভোলার লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের পূর্ব অন্নদা প্রসাদ গ্রামে জুমার নামাজ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো আলহাজ্ব এডভোকেট মহিবউল্যাহ মিঞা জামে মসজিদ।

আজ শুক্রবার (২৮ জুন) এডভোকেট মহিবউল্যাহ মিঞা জামে মসজিদে প্রথম অনুষ্ঠিত জুমার নামাজে ইমামতি করেন আলহাজ্ব মাওলানা হেমায়েতুর রহমান পীর সাহেব।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা বারের সাবেক সভাপতি,মসজিদের প্রতিষ্ঠাতা এডভোকেট মহিব উল্যাহ মিঞা,বাংলাদেশ কেন্দ্রীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি’র সিনিয়র সহ-সভাপতি ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া, মাওলানা আব্দুল করিম,লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রি মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইউসুফ, ইউপি সদস্য নজির আহমেদ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন হায়দার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক প্রভাষক মো. ইকবাল হোসাইন জুলহাস, চরফ্যাশন স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রভাষক মোস্তাফিজুর রহমান ভুট্টোসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও মুসল্লীরা এই মসজিদে জুমার নামাজ আদায় করেন।

এরপর অনুষ্ঠিত হয় দোয়া ও মোনাজাত। এই মোনাজাতে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নবাসী সহ সকল মুসলিম উম্মার মঙ্গল কামনা করা হয়। মোনাজাতে সারা বিশ্বের মুসলিম উম্মাহসহ সব মানুষের গুনাহ মাফ চেয়ে দোয়া কামনা করা হয়।

এরপর সকল মুসল্লীদের আপ্যায়নের ব্যবস্থা করেন মসজিদের প্রতিষ্ঠাতা আলহাজ্ব এডভোকেট মহিব উল্যাহ মিঞা

সর্বশেষ