২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য শিক্ষার্থীদের উপদেশ দিলেন খান মামুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী আজ সোমবার অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ম্যানেজিং বোর্ডের সভাপতি মোঃনূরল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

প্রধান অতিথি জাতীয় পতাকা উত্তোলন করেন এবং আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

প্রধান অতিথির বক্তব্যে খান মামুন বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম ও সৃজনশীল কাজে অংশগ্রহণ, চারিত্রিক বিকাশ ও মানবিক মূল্যবোধসম্পন্ন নাগরিক হিসেবে গড়ে ওঠার ওপর গুরুত্বারোপ করেন। তথ্যপ্রযুক্তিতে জ্ঞান ও দক্ষতা অর্জন করে আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য শিক্ষার্থীদের উপদেশ দেন তিনি।

বিশেষ অতিথি উপ-বিদ্যালয় পরিদর্শক মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড মোঃজামাল উদ্দিন, নির্বাহী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর মোঃশহিদুল ইসলাম, সাবেক সভাপতি ম্যানেজিং কমিটি মির্জা আনোয়ার হোসেন, চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃফারুক ইসলাম রিপন, সদর উপজেলা ছাত্রলীগ নেতা হীমেলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় একক এবং দলগত অংশগ্রহণ ছাড়াও ছাত্র-ছাত্রীদের নজরকাড়া ডিসপ্লে প্রদর্শনী সবাইকে মুগ্ধ করেছে। অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

সর্বশেষ