১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

শিক্ষা ক্ষেত্রে আ’লীগ সরকার সর্বোচ্চ বিনিয়োগ করছে —-জ্যাকব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন,আওয়ামীলীগ সরকার শিক্ষা ক্ষেত্রে সর্বোচ্চ বিনিয়োগ করেছে। এরফলে বাংলাদেশে শিক্ষা ব্যবস্হার উত্তোরণ ঘটেছে।দেশ স্বাধীনের পরে ব্রিটিশ শিক্ষা বিলুপ্ত করে বাংলাদেশের মানুষের জন্য শিক্ষাকে কল্যাণকামী ও সমাজের সাথে সঙ্গতিপূর্ণ হিসেবে গড়ে তোলার উদ্যোগ নিয়েছিলেন শেখ মুজিবুর রহমান।বঙ্গবন্ধুর শিক্ষাদর্শনে সমাজ,শিক্ষা ও মানুষ একীভূত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনা বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ে শিক্ষক-কর্মচারিদের সাথে মতবিনিময়কালে প্রধানঅতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
পরে নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র’র নিকট সদ্য অনুমোদিত ডিগ্রী পরিক্ষা কেন্দ্রের অনুমোদনপত্র হস্তান্তর করেন।
এর৷ আগে কলেজের শিক্ষকরা প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।
এসময় উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,আওয়ামীলীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র মোঃ মোরশেদ।

সর্বশেষ