১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

শিবচরে গৃহবধূকে দলবেঁধে ধর্ষনের অভিযোগ, তিন যুবক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের শিবচরে নির্জন চরাঞ্চলে এক গৃহবধুকে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় বুধবার রাতে শিবচর থানায় মামলা করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ঘাট থেকে স্পীড বোটে দ্রæত পৌছে দেয়ার কথা বলে নিয়ে যায়। মাঝ পদ্মায় গিয়ে একটি ট্রালারে তুলে নারীকে নিয়ে যাওয়া হয় চরের মধ্যে। সেখানেই পালাক্রমে ধর্ষণ করে। গত মঙ্গলবার রাতে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী চরে ঘটনা ঘটলেও বুধবার বিকালে জানা জানি হয়। স্থানীয়রা জানান, চরের মধ্যে ওই গৃহবধূকে নিয়ে দলবেধে ধর্ষণ করে। মেয়েিেট চিৎকারে চরের পাশের বাড়ির লোকজন তাকে উদ্ধার করে। পুলিশ জানতে পেরে বুধবার রাতে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ধর্ষিতা মেয়েটির বাড়ি যশোর জেলায়। ২ সপ্তাহ আগে চাঁদপুর এলাকার এক যুবকের সাথে মেয়েটির সাথে বিয়ে হয়। মেয়েটির স্বামী কেরানীগঞ্জ এলাকায় একটি প্রজেক্ট এ শ্রমিকের চাকুরি করে।
শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের ঘটনায় তিন যুবক মাসুদ মোল্লা (২৫) মাহবুল মৃধা (৩০) নুর মোহাম্মদ হাওলাদারকে (২৪) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাসুদ শিবচরের কাঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের তনু মোল্লার ছেলে। মাহাবুল মৃধা একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং আটক নুর মোহাম্মদ হাওলাদার একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে।

সর্বশেষ