৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

“শিশুদের খেলার মাঠ ক্রীড়া উপযোগী রাখতে ভোলা জেলা পুলিশ পাশে থাকবে – পুলিশ সুপার 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।
জেলা প্রাথমিক শিক্ষা অফিস, ভোলার আয়োজনে বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনাব আমিনুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, ভোলার সভাপতিত্বে  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২  এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।
 পুলিশ সুপার বলেন,আজকের ফাইনাল ম্যাচটি শেষ মুহুর্ত পর্যন্ত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। খেলার মাধ্যমে যেমন আনন্দ পাওয়া যায়, তেমনি শারীরিক মানসিক বিকাশের পাশাপাশি নেতৃত্বের গুণাবলী তৈরি হয়। আজকের শিশুরাই আগামী দিনে দেশকে নেতৃত্ব দিয়ে বিশ্বের বুকে বাংলাদেশকে গর্বিত করবে। তিনি বলেন, ভোলার কোথাও খেলার মাঠ যদি অবৈধ দখল বা মাঠের পরিবেশ কেউ নষ্ট করতে চাই তবে মাঠের পরিবেশ   শিশুদের ক্রীড়া  উপযোগী রাখতে ভোলা জেলা পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে। খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু পরাজয় তোমাকে  শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হয়।
তিনি আরও বলেন, সাফ নারী চ্যাম্পিয়নশিপ-২০২২ এ আমাদের নারী দলের বিজয় প্রমাণ করে বাংলাদেশ সব দিকেই সমান গতিতে এগিয়ে যাচ্ছে। এ বিজয় আমাদের বঙ্গবন্ধুর সোঁনার বাংলা বাস্তবায়নের স্বপ্নকে আরও দৃঢ় করবে। খেলোয়াড়সুলভ আচরন ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় বিশেষ অতিথি সকলকে  ধন্যবাদ জানান।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২  এর ফাইনাল ম্যাচে মধ্য বাপ্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সদর, ভোলা দল মানিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বোরহানউদ্দিন, ভোলা দলের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে বিজয়ী হয়। অন্যদিকে  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়- ২০২২ এর ফাইনাল ম্যাচে নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লালমোহন, ভোলা দল চাঁদপুর মুজিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তজুমদ্দিন, ভোলা দলের  বিপক্ষে ১-০ গোলে বিজয়ী হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে ট্রফি তুলে দেন বিশেষ অতিথি জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম , পুলিশ সুপার, ভোলা।
এ সময় জনাব বিবেক সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি), ভোলা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, ভোলা,জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি, জেলা ক্রিড়া সংস্থার সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ