১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে বাড়ছে তালপাখার চাহিদা অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশাল স্টেডিয়ামে : পানিসম্পদ প্রতিমন্ত্রী গলাচিপায় নাগরিক কমিটি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং যুক্তরাজ্যে বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশী চিকিৎসক ডা. শরিফুল হালিম উজিরপুরে নোটিশ ছাড়া দোকানপাট ঘরবাড়ি উচ্ছেদ ! বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় মাসিক তা'লিমী জলসা অনুষ্ঠিত মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে কৃষকের হাত ভেঙে দিল সন্ত্রাসীরা ।। মির্জাগঞ্জে ত্রিমুখী লড়াইয়ে জমজমাট ভোটের মাঠ সরকারি হাসপাতালে অবৈধ ফার্মেসি-ক্যান্টিন থাকবে না যত বাধা আসুক, দেশকে এগিয়ে নেব: প্রধানমন্ত্রী

শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেলের বাসা থেকে ২৮ কেজি গাঁজা-ফেন্সিডিল উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশালের বানারীপাড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংডা সোহেলের বাড়িতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২২ জুলাই) বিকাল ৫টার দিকে বরিশাল র‌্যাব-৮’র কম্পানি কমান্ডার মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ হোসেন সরদারের বাড়ির পাশে মহিষাপোতা গ্রামে ল্যাংডা সোহেলের বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংডা সোহেল (৩৫), তার দুই সহযোগী শাহাদাত হোসেন (২৭) এবং হারুন হাওলাদার (৩৩) পালিয়ে যায়। এসময় সেখান থেকে ১৯৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮’র ডিএডি আব্দুল মতিন বাদী হয়ে ওই তিনজনকে আসামী করে রাতে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছের।

স্থানীয় সূত্রে জানা গেছে- শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংডা সোহেল দীর্ঘ বছর ধরে মাদকের ব্যবসা করে বানারীপাড়া ও এর পার্শ্ববর্তী এলাকার কিশোর ও যুবসমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। বিভিন্ন সময় সে র‌্যাব ও পুলিশের হাতে অবৈধ পিস্তল, ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার হলেও কিছুদিন হাজতবাস শেষে আইনের ফাঁকফোকড় দিয়ে সে বেড়িয়ে এসে পুনরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তার এ অবৈধ মাদক ব্যবসার সঙ্গে গোটা পরিবার জড়িত রয়েছে।

এদিকে ক্ষতিগ্রস্ত এলাকাবাসী তার গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।’

সর্বশেষ