২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী নিহত বরগুনায় কোস্টগার্ডের অভিযানে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার তালতলীতে পুকুর খনন করতে গিয়ে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর হামলায় ৩ পুলিশ সদস্য আহত মির্জাগঞ্জে এক বোটায় ২৫ লাউ দেখতে দর্শনার্থীদের ভিড় মঠবাড়িয়ায় প্রবাসীর সম্পদ আত্মসাৎ ও মারধরের অভিযোগ ।। নেছারাবাদে ৬ বছরের শিশু ধর্ষণের মামলায় কলেজছাত্র গ্রেপ্তার বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ, লম্পট গ্রেফতার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন গবেষণার জন্য অনুদান পেলেন ১২৪ জন চিকিৎসক

শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, শেখ হাসিনার হাতে থাকলে দেশ,পথ হারাবেনা বাংলাদেশ। শেখ হাসিনা কেবল প্রধানমন্ত্রীই নন জাতির অভিভাবক। তিনি মায়ের ভূমিকা নিয়ে মানুষের পাশে দাড়াচ্ছেন। তলাবিহীন ঝুড়ি থেকে দেশকে উন্নত আধুনিক রাষ্ট্রের দিকে এগিয়ে নিচ্ছেন। সাইক্লোনে দেশের দুই লাখ মানুষ প্রান দিয়েছিল। অথচ সরকারের সময়োচিত পদক্ষেপে সুপার সাইক্লোনে মানুষকে প্রান দিতে হয়নি। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন দেশের একটি মানুষও না খেয়ে ও গৃহহীন থাকবে না। সুতরাং প্রধানমন্ত্রীর এ আকাঙ্খা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকারী কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিক আমরা সকলেই একটি পরিবার। কোন ভাবেই যেন নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি না হয়। তিনি বৃহস্পতিবার (৯জুলাই) সকালে নেছারাবাদ উপজেলা পরিষদ সভাকক্ষে বুলবুল ও আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, ভাইস চেয়ারম্যান রনি দত্ত, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম সিকদার, কাজী সাইফুদ্দিন তৈমুর, ইউপি চেয়ারম্যান এম কে সবুর তালুকদার প্রমুখ। সভাশেষে উপজেলায় ২৪০ বান্ডিল ঢেউ টিন ও ৭ লাখ ২০ হাজার টাকা বিতরন করা হয়।

সর্বশেষ